bangla news

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শাবিপ্রবি শিক্ষক সমিতির শ্রদ্ধা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ১:৫৯:৩৮ পিএম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছে শাবিপ্রবি শিক্ষক সমিতি। ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছে শাবিপ্রবি শিক্ষক সমিতি। ছবি: বাংলানিউজ

সিলেট, (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শিক্ষক সমিতির নতুন কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা অর্পণ করা হয়।

এর আগে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেছেন শিক্ষক সমিতির নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির নব-নির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, সহ-সভাপতি অধ্যাপক ড. আশরাফুল আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. জহির বিন আলম, যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক সৌরভ রায় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. জায়েদা শারমিন, সদস্যদের মধ্যে অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরী, সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান নাহিদ, সহকারী অধ্যাপক এএসএম সায়েম, প্রভাষক এসএম সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার বলেন, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) আমাদের নতুন কমিটির কাছে দায়িত্ব হন্তান্তর করা হয়েছে। কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের স্থিতিশীলতা রক্ষার স্বার্থে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সঠিকভাবে কাজ করে যাবে। আমাদের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের পাশাপাশি শিক্ষকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে কাজ করা।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-26 13:59:38