bangla news

বিশ্বকাপ জয়ী জুনিয়র সাকিবকে শাবিপ্রবিতে সংবর্ধনা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৯:৫৭:৫৫ পিএম
সংববর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

সংববর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

শাবিপ্রবি (সিলেট): অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য সিলেটের বালাগঞ্জের তানজিম হাসান সাকিবকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার প্রমুখ।

এর আগে তানজিম হাসান সাকিব এবং অতিথিদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে তানজিম হাসান সাকিব বলেন, বিশ্বকাপ জয়ের পর সবার কাছ থেকে ভালোবাসা, অনুপ্রেরণা, আন্তরিকতা পেয়েছি সত্যই তা অসাধারণ। আমাদের খুব ভালো লাগছে যে, দেশের মানুষ আমাদের এত ভালোবাসছে। আমরা দেশকে কিছু দিতে পেরেছি এটার কারণে আমরা আসলেই গর্বিত।

‘আমি মনে করি এটা আমাদের শুরু। আমার ইচ্ছা, সিনিয়র ক্রিকেটে আমরা যেন এরকম একটা বিশ্বকাপ নিয়ে আসতে পারি।’

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-19 21:57:55