bangla news

মেস থেকে তিতুমীর কলেজের শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৮:৫৫:৩১ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণ কমলাপুরের একটি মেস থেকে মুজিবর রহমান সায়মন (২৩) নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থী তিতুমীর কলেজের অনার্স ফাইনাল ইয়ারে পড়তো।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা যায়, সায়মনের বাড়ি কুমিল্লার লাকসামে। তার বাবার নাম এস এম ইসহাক মিয়া। দক্ষিণ কমলাপুর সরদার কলোনীর একটি ম্যাসে সে থাকতো।

এদিকে সায়মনের মৃত্যুর সংবাদ শোনার পর হাসপাতালে ছুটে আসে তার অনেক সহপাঠি ও বন্ধু।

তাদের মধ্যে নাম প্রকাশে অনিচ্ছুক একজন বাংলানিউজকে জানান, একটা মেয়ের সঙ্গে সায়মনের প্রেম ছিল। তার সঙ্গে হয়তো মনোমালিন্য চলছিল। এই কারণে সে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

ফেসবুক স্ট্যাটাস।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ সংবাদ পেয়ে ওই মেস থেকে ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। নিহতের বন্ধু-বান্ধবের কাছ থেকে শুনেছি তার ফেসবুক প্রোফাইলে একটি স্ট্যাটাস দেওয়ার পর পরই সে আত্মহত্যা করেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এজেডএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 20:55:31