bangla news

সহকর্মীর বিরুদ্ধে রাবি শিক্ষকের হত্যাচেষ্টা মামলা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৯:২৪:১৬ পিএম
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: সহকর্মীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মু. আলী আসগর। তিনি একই বিভাগের অধ্যাপক খাইরুল ইসলামকে আসামি করে নগরীর মতিহার থানায় এ মামলা দায়ের করেছেন। 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বাংলানিউজকে বলেন, সহকর্মীর বিরুদ্ধে অধ্যাপক মু. আলী আসগর দন্ডবিধির ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, অধ্যাপক মু. আলী আসগর গত বছরের আগস্ট মাসে ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের শিক্ষক নিয়োগ সংক্রান্ত বিষয়ে হাইকোর্টে একটি রিট আবেদন করেছি। একই বিভাগের অধ্যাপক মো. খাইরুল ইসলাম গত ৬ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের অগ্রণী ব্যাংকের সামনে ওই রিট প্রত্যাহার না করলে তার ক্ষতি করবেন বলে হুমকি দেন। এ বিষয়ে তিনি মতিহার থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন। গত ১২ ফেব্রুয়ারি তিনি কৃষি অনুষদের অফিসে এক কর্মচারীর মাধ্যমে ফটোকপি করাচ্ছিলেন। এসময় অধ্যাপক খাইরুল ইসলাম তাকে হত্যার উদ্দ্যেশ্যে সজোরে মাথায় ঘুষি ও ধাক্কা দেন। ফলে তিনি মাথায় আঘাত পেয়ে মাটিয়ে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডিন অফিসে ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মু. আলী আসগরকে বিভাগের আরেক অধ্যাপক খাইরুল ইসলাম ধাক্কা দিয়ে ফেলে দেন বলে অভিযোগ উঠে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 21:24:16