bangla news

শাবিপ্রবির অর্থনীতি বিভাগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৬:১১:৩৭ পিএম
শাবিপ্রবির অর্থনীতি বিভাগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শাবিপ্রবির অর্থনীতি বিভাগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শাবিপ্রবি (সিলেট): উৎসবমুখর পরিবেশে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

১৯৯১ সালে ১৩ ফেব্রুয়ারি অর্থনীতি, পদার্থবিজ্ঞান ও রসায়ন এ তিনটি বিভাগ নিয়ে যাত্রা শুরু করে শাবিপ্রবি। সে হিসেবে ৩০ বছরে পদার্পণ করলো বিভাগটি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) অর্থনীতি বিভাগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-ডি এর সামনে উপস্থিত সবাইকে নিয়ে কেক কাটা হয়। পরে সেখান থেকে একটি আনন্দ র‍্যালি বের করেন শিক্ষক-শিক্ষার্থীরা। র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আব্দুল মুুনিম জোয়ার্দার, অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, অধ্যাপক ড. মো. আব্দুল হান্নান প্রধান, সহকারী অধ্যাপক শাহনাজ হক, মাহবুবুল হাকিম, মো. গিয়াস উদ্দিন, মো. আসলাম হোসেন, ফারহানা আহমেদ, ড. মুন্সী নাসের ইবনে আফজাল, অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক সৈয়দা মারজানা রাজ্জাক, সদস্য রাদিয়া তাবাসসুম, মারজানা মাহমুদ, ইসরাত জাহান, আরাফাত সিয়াম, জাকিয়া সুলতানা, ইমরান হোসেন মিলন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-14 18:11:37