bangla news

বুধবার জেএসসি ও জেডিসি’র ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-২৭ ৬:৫২:২১ এএম

বুধবার জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট  (জেডিসি) পরীক্ষার ফল প্রকাশিত হতে যাচ্ছে। সারাদেশে একযোগে অনুষ্ঠিত হওয়া অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের এই পরীক্ষার ফল প্রকাশ হবে।

ঢাকা : বুধবার জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট  (জেডিসি) পরীক্ষার ফল প্রকাশিত হতে যাচ্ছে। সারাদেশে একযোগে অনুষ্ঠিত হওয়া অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের এই পরীক্ষার ফল প্রকাশ হবে।

ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও আন্তঃশিক্ষাবোর্ডের সমন্বয়ক অধ্যাপক ফাহিমা খাতুন মঙ্গলবার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সাড়ে ১২টায় আনুষ্ঠানিকভাবে সবগুলো বোর্ডের পক্ষে প্রধানমন্ত্রীর কাছে তার দফতরের ফল তুলে দেওয়া হবে। এরপর দুপুর ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলন করে ফল আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

তিনি জানান, এরই মধ্যে ফল প্রত্যেক জেলা প্রশাসক এর কাছে পৌঁছে গেছে। আর সেখান থেকে বুধবার দুপুরের মধ্যে প্রত্যেক বিদ্যালয়ের যাবে এবং সাড়ে ৪টায় তা প্রকাশ করা হবে।

তিনি আরো জানান, গতবারের মতো এবারও ফল সংশ্লিষ্ট বোর্ডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এছাড়া এসএমএস’র মাধ্যমেও শিক্ষার্থীরা ফল জানতে পারবে।

প্রসঙ্গত, এবারের জেএসসি ও জেডিসি পরীক্ষায় মোট ১৮ লাখ ৬১ হাজার শিক্ষার্থী অংশ নেয়। পরীক্ষা শুরু হয় ১ নভেম্বর এবং শেষ হয় ২১ নভেম্বর।

বাংলাদেশ সময় : ১৭২৭ ঘণ্টা, ২৭ ডিসেম্বর, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-12-27 06:52:21