ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ববিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
ববিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ফটোসেশনে ববির উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) শুরু হওয়া ‘‌বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০’র পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টে বিজয়ী ও রানার্সআপদের মধ্যে পুরস্কার তুলে দেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

শারীরিক শিক্ষা দফতরের পরিচালক ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল হকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর, প্রভোস্ট, বিভাগীয় প্রধান, পরিচালকরা, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, শিক্ষকমণ্ডলী, বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদেরসহ শারীরিক শিক্ষা দফতরের অন্যান্যরা।

গত ৩ ফেব্রুয়ারি শুরু হওয়া এ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ২৩টি বিভাগ অংশ নেয়।

টুর্নামেন্টের ছাত্র ইভেন্টে চ্যাম্পিয়ন হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, রানার্সআপ হয় সিএসই বিভাগ এবং ছাত্রী ইভেন্টে চ্যাম্পিয়ন হয় পদার্থবিজ্ঞান বিভাগ, রানার্সআপ হয় মার্কেটিং বিভাগ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।