ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে জাবি ছাত্রলীগের আনন্দ মিছিল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

জাবি: প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ে টাইগারদের অভিনন্দন জানিয়ে ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিল বের করে তারা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে শহীদ মিনারের পাদদেশে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মাইনুল হুসাইন রাজন বলেন, তাদের জন্য আমরা সত্যিই গর্বিত। এটি দেশ, জনগণ ও খেলোয়াড়দের জন্য এক বিরাট খুশির বিষয়। তাদের এমন অর্জনের জন্য গোটা দেশ অনেক বছর ধরে অপেক্ষায় ছিল।

এ সময় অন্যদের মধ্যে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম বাবু, মিজানুর রহমান, বায়েজিদ রানা কলিংস, আজিজুর রহমান লিলু, যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন, সাংগঠনিক সম্পাদক তারেক হাসান, অভিষেক মন্ডল, পঙ্কজ দাস, আকলিমা আক্তার এশা, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসাইন এবং মাহমুদুল হাসান রিজু, সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।