bangla news

ডোমারে চার পরীক্ষার্থীসহ ৫ শিক্ষক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৬:৪৩:২৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নীলফামারী: নীলফামারী ডোমারে গণিত পরীক্ষায় নকল করার অপরাধে ৪ পরীক্ষার্থী ও দায়িত্বে অবহেলার কারণে ৫ শিক্ষককে বহিষ্কার করা হয়েছে।
 

রোববার দুপুরে (৯ ফেব্রুয়ারি) উপজেলার বালিকা বিদ্যানিকেতন কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে বহিষ্কারের এ ঘটনা ঘটে।

ডোমার বালিকা বিদ্যা নিকেতন কেন্দ্রে এসএসসি ভোকেশনালের গণিত পরীক্ষা চলাকালে দুপুর সাড়ে ১২টার দিকে কেন্দ্র পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনম নকল করার অপরাধে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থী ইয়াকুব আলী, হাফিজুল ইসলাম, বিপ্লব রহমান ও মটুকপুর ভোকেশনালের কৃষ্ট রায়কে বহিষ্কার করেন।

একই সঙ্গে দায়িত্বে অবহেলায় মটুকপুর ভোকেশনালের শিক্ষক সহিদুল ইসলাম, পাঙ্গা চৌপথি আলিম মাদ্রাসার শিক্ষক আশরাফুল ইসলাম, শেওটগাড়ী মাদ্রাসার শিক্ষক হরিপদ রায়, শিক্ষক আলামিন রহমান এবং সহকারী শিক্ষক রিশি কিশোরকে বহিষ্কার করেন।

ডোমারের ইউএনও শাহিনা শবনম ৪ জন পরীক্ষার্থী ও ৫ শিক্ষককে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, বহিষ্কৃত ৫ শিক্ষককে কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 18:43:29