bangla news

শুধু শিক্ষা নয়, চাই দেশপ্রেমও: বশেফমুবিপ্রবি উপাচার্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৪:২৯:৫৫ পিএম
বেলুন উড়িয়ে অনুষ্ঠান সূচনা করছেন বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

বেলুন উড়িয়ে অনুষ্ঠান সূচনা করছেন বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদসহ অতিথিরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: শুধু শিক্ষিত হলেই হবে না, দেশপ্রেম থাকতে হবে, এটা না থাকলে প্রকৃত মানুষ হওয়া যায় না বলে মন্তব্য করেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল কাজী শরীফ উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, প্রধান বক্ত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে বিভিন্ন কর্মসূচিতে বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদসহ অতিথিরা।এসময় অধ্যাপক সামসুদ্দিন আহমেদ বলেন, কোনো প্রতিষ্ঠান প্রধান যদি সততা দক্ষতা ও সময়ানুবর্তী হন, তবে ওই প্রতিষ্ঠানের উন্নতি হবেই। এর উৎকৃষ্ট উদাহরণ সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ। তিনি প্রতিষ্ঠানটির সুনাম আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে দিয়েছেন।

প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের প্রশংসা করে তিনি বলেন, এত সুন্দর শৃঙ্খলা রক্ষা করে একটি অনুষ্ঠান উপস্থাপন করা যায়, তা জানা ছিল না। এসময় তিনি পরিচালনা পর্ষদ, অধ্যক্ষসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

পরে অধ্যক্ষ অতিথিদের নিয়ে সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে দক্ষিণ কোরিয়া শিক্ষা মন্ত্রণালয়ের স্থাপন করা বাংলাদেশের প্রথম ডিজিটাল ক্লাস রুমের কার্যক্রম দেখান।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 16:29:55