ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

চবি রাজনীতি বিভাগের সুবর্ণজয়ন্তী ৫ ও ৬ মার্চ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
চবি রাজনীতি বিভাগের সুবর্ণজয়ন্তী ৫ ও ৬ মার্চ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোগো

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঐতিহ্যবাহী রাজনীতিবিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী আগামী ৫ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৫ মার্চ এবং চট্টগ্রামের বহদ্দারহাটের স্বাধীনতা কমপ্লেক্সে ৬ মার্চ সুবর্ণজয়ন্তীর এ অনুষ্ঠান হবে।

রাজনীতি বিজ্ঞান সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অংশ নেওয়ার রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ১০ ফেব্রুয়ারি।  

অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে www.goldenjubilee-ps-cu.com–এ। সুবর্ণজয়ন্তী উপলক্ষে সমন্বয় কেন্দ্র খোলা হয়েছে রাজনীতিবিজ্ঞান বিভাগে এবং চট্টগ্রামের ওমর গণি এম ই এস কলেজে।

রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে প্রাক্তন শিক্ষার্থী ২০০০ টাকা (প্রতিজন), স্বামী-স্ত্রী ১০০০ টাকা (প্রতিজন), অতিথি ১০০০ টাকা (প্রতিজন), সন্তান (৪ বছরের ঊর্ধ্বে) ৫০০ টাকা (প্রতিজন), গাড়িচালক ৫০০ টাকা (প্রতিজন), অধ্যয়নরত শিক্ষার্থী ৬০০ টাকা (প্রতিজন) (২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে)।

রাজনীতি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এজিএম নিয়াজ উদ্দীন জানান, বিভাগের অফিসে (সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত, মোবাইল ০১৯৪১৬৩৭৭১৭) রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে। এছাড়া  চট্টগ্রাম নগরীতে চবি চারুকলা ইনস্টিটিউটের বিশ্ববিদ্যালয়ের তথ্যকেন্দ্র প্রাঙ্গণে (বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত, মোবাইল ০১৮৬১২৫২০৩১), ওমর গণি এম ই এস কলেজ (সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত মোবাইল: ০১৯১৮৫২৭২৩৫, ০১৮৫৬৭০৩৬২৮), হাটহাজারী সরকারি কলেজ (সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত, মোবাইল ০১৭১৫৬১১২৩৪) রেজিস্ট্রেশন করা যাবে।

চবি রাজনীতি বিজ্ঞান সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের প্রচার উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মাহফুজ পারভেজ বলেন, আনন্দঘন পরিবেশে জয়ন্তী উদ্‌যাপনের জন্য সার্বিক প্রস্তুতি এগিয়ে চলছে। সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা সঞ্চারিত হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।