ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সেলফি তুলতে গিয়ে পুকুরে ডুবে রুয়েট ছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
সেলফি তুলতে গিয়ে পুকুরে ডুবে রুয়েট ছাত্রের মৃত্যু

রাজশাহী: পুকুরের পানিতে ডুবে মহিউদ্দীন তাজ নামে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে রুয়েটের ব্যাচেলর কোয়ার্টারের পুকুরে ডুবে তার মৃত্যু হয়।  

নিহত মহিউদ্দিন তাজ বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল (ইইই) বিভাগের ১৫ সিরিজের শিক্ষার্থী।

তিনি নওগাঁ জেলার পত্মীতলা উপজেলার কয়রা গ্রামের এনামুল হকের ছেলে। নিহত তাজ রুয়েটের শহীদ জিয়াউর রহমান হলের ৪১৮ নম্বর কক্ষে থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সেলফি তুলতে গিয়ে পুকুরে তার মোবাইল পড়ে যায়। তিনি ওই মোবাইল খুঁজতে পুকুরে নেমে ডুবে যান। এ সময় কাছে থাকা আনসার সদস্য ও অন্যান্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক রবিউল আওয়াল বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীরা আমাকে জানিয়েছেন এক ছাত্র পুকুরে ডুবে গেল উদ্ধার করে তাকে রামেক হাসপাতালে নেওয়া হয়। পরে তিনি হাসপাতালে উপস্থিত হন। তার সহপাঠীদের কাছে জেনেছেন সেলফি তুলতে গিয়ে তার মোবাইল পুকুরে পড়ে যায়।

পরে পানিতে নেমে ফোন খুঁজতে গিয়ে ডুবে যায়। মর্মান্তিক এ ঘটনায় রুয়েট শোকের ছায়া নেমে এসেছে বলে জানান ছাত্রকল্যাণ পরিচালক।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘন্টা, জানুয়ারি ৩০, ২০১২০    
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।