ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে জাতীয় বিতর্ক উৎসব শুরু শুক্রবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
জাবিতে জাতীয় বিতর্ক উৎসব শুরু শুক্রবার সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): ‘তফাৎ হোক শিরদাঁড়ায়’ এ স্লোগানে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানেইজেশনের (জেইউডিও) আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইভ্যালি-জাতীয় বিতর্ক উৎসব-২০২০। চলতি বছরের শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের নতুন কলা ভবনে এ প্রতিযোগিতা শুরু হবে।

বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে জাবি সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ৩১ জানুয়ারি শুরু হয়ে ১৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে সব পর্বের ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে বিতর্ক অনুষ্ঠান সম্পন্ন হবে।

আন্তঃবিশ্ববিদ্যালয়, আন্তঃকলেজ ও আন্তঃস্কুল পর্যায়ে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় প্রতিটি পর্যায়ে ৩২টি করে দেশের প্রায় ৬০টি শিক্ষা-প্রতিষ্ঠানের ৯৬টি বিতর্ক দল অংশ নেবে। এবারের প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে অনলাইন শপ ইভ্যালি এবং সহযোগিতায় আছে আজিনোমোতো গ্রুপ ও প্রকাশনা সংস্থা জয়কলি।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।