bangla news

আবারও শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোর্শেদ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ১:৪০:৪৩ এএম
মোহাম্মদ মোর্শেদ আহমদ ও আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার

মোহাম্মদ মোর্শেদ আহমদ ও আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচনে আবারও সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মোর্শেদ আহমদ ও সাধারণ সম্পাদক পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার নির্বাচিত হয়েছেন। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে শাবিপ্রবি ক্লাবের সামনে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন।

নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন- সহ-সভাপতি পদে নির্বাহী পরিবহণ প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মো. নাজমুল হক।

কার্যনির্বাহী সদস্য পদে উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাহুল হক, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী, অতিরিক্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে বাংলানিউজকে বলেন, গত এক বছরের কাজের ফলাফল বিবেচনা করে সবাই ভোটের মাধ্যমে আমাদের আবারও নির্বাচিত করেছেন। তাই সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।  

এর আগে, সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাব’ এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে রাত ১০টায় এ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৫৩টি। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিয়ার মোহাম্মদ তানজীম শামস্ ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার আবু সিনা হাসান মুসান্না জামী।  

** শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন ২৮ জানুয়ারি

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 01:40:43