bangla news

‘শাবিপ্রবি ছাত্রলীগ থেকেই শুরু হবে মাদক নির্মূল অভিযান’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ৬:১১:৫৩ পিএম
শাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ র‍্যালি। ছবি- বাংলানিউজ

শাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ র‍্যালি। ছবি- বাংলানিউজ

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ থেকেই ক্যাম্পাসে মাদক নির্মূল অভিযান শুরু হবে বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রুহুল আমিন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে এ ঘোষণা দেন রুহুল আমিন।

এ ছাত্রনেতা বলেন, মুজিববর্ষকে সামনে রেখে শাবিপ্রবি ছাত্রলীগ মাদক নির্মূল অভিযান শুরু করবে। এ অভিযান শুরু হবে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ডোপ টেস্টের মাধ্যমে। শাবিপ্রবি ছাত্রলীগ সুশৃঙ্খল। তারা মাদক, অন্যায়, ও র্যাগ দেওয়াকে প্রশ্রয় দেয় না। এছাড়া আমরা অন্যায়, অত্যাচার ও জুলুমের বিরুদ্ধে সবসময় সজাগ রয়েছি।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের গোলচত্বর থেকে একটি আনন্দ র্যালি বের করেন সংগঠনের নেতাকর্মীরা। পরে র্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।

এদিন ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে বেলা ২টা থেকে বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন, সিনিয়র নেতা মুশফিকুর রহিম ভূঁইয়াসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০ 
এইচএন/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 18:11:53