bangla news

‘স্পোর্টস সাস্ট’র চ্যাম্পিয়নস লিগ ১৬ ফেব্রুয়ারি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ১২:৪২:৪৮ পিএম
সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

সিলেট, (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস ‘স্পোর্টস সাস্ট’র উদ্যোগে সপ্তম বারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগ ২০’। আগামী ১৬ ফেব্রুয়ারি ১৬টি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টটি শুরু হবে।

সোমাবার (২৭ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনটির সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া লিখিত বক্তব্যে এ তথ্য জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ’ এই মূলমন্ত্র নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে স্পোর্টস সাস্ট। ২০১০ সাল থেকে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের মতো স্পোটর্স সাস্ট আয়োজন করে আসছে ‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লিগ’। এরই ধারাবাহিকতায় চলতি ১৬ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্টের সপ্তম আসর।

‘স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লিগ’র আহ্বায়ক ও সাবেক সহ-সভাপতি মশিউল আলম মেহেদী বলেন, ২৯ জানুয়ারি (বুধবার) থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় খেলোয়াড় নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে। নিবন্ধন ফি হিসেবে ১শ টাকা ধরা হয়েছে।

এছাড়া অনলাইনে স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইটে (sportssust.com) খেলোয়াড় নিবন্ধন করা যাবে। নিবন্ধিত খেলোয়াড়দের নিয়ে নিলাম অনুষ্ঠিত হবে। নিলাম প্রক্রিয়ার মাধ্যমে খেলোয়াড়রা টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।

সংগঠনের সভাপতি জিল্লুর রহমান দিদার বলেন, এই টুর্নামেন্টের সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে উৎসব বিরাজ করে। বিগত দিনের ইভেন্টগুলো আমরা খুব সুন্দরভাবে করেছিলাম। সবার সার্বিক সহযোগিতা পেলে এই টুর্নামেন্টেও ভালোভাবে সম্পন্ন করতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন চ্যাম্পিয়ন্স লিগের কোষাধ্যক্ষ ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আল রসিদ, সাবেক সিনিয়র সহ-সভাপতি মুন্সি মোহাম্মদ শরীফ আহমেদ, সহ-সভাপতি তৌফিকুর রহমান চৌধুরী টুটুল ও সহ-সভাপতি শাদমান মনির অন্তু।

‘কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ’ এই মূলমন্ত্র নিয়ে ২০০৫ সালে যাত্রা শুরু করে শাবিপ্রবির অন্যতম ক্রীড়া বিষয়ক সংগঠন স্পোর্টস সাস্ট। প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-01-28 12:42:48