ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি ‘নোঙরে’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
শাবিপ্রবি ‘নোঙরে’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন .

সিলেট (শাবিপ্রবি): নানা আয়োজন ও উৎসবমুখর পরিবেশে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম মিউজিক্যাল বিষয়ক সংগঠন ‘নোঙর’ এর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ই-এর সামনে থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। যা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে  সমাবেশে মিলিত হয়।

পরে আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
 
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবু হেনা পহিল, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান, ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক সাইফুজ্জামান ভূঁইয়া প্রমুখ।
 
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি কো-কারিকুলার অ্যাকটিভিটিজ এর সঙ্গে জড়িত থাকলে নিজেদের অন্যদের চেয়ে এগিয়ে রাখা যায়। তাই পড়াশোনার পাশাপাশি নোঙরের সঙ্গে থেকে কাজ করার আহবান জানান বক্তরা।  

এদিকে বিকেলে সংগঠনের সদস্যদের পারফরমেন্সে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান সংগঠনটির সাধারণ সম্পাদক আরিফুর রহমান পাবেল।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।