bangla news

শাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচন ২৮ জানুয়ারি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ৩:৪৮:৩৯ পিএম
.

.

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’র নির্বাচন ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনে দু’টি প্যানেল থেকে ছয়টি পদে ১১টি আসনের বিপরীতে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ওইদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চূড়ান্ত ভোটগ্রহণ করা হবে। এর আগে ২৬ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে অগ্রিম ভোটগ্রহণ করবেন নির্বাচন কমিশন।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন আইপিই বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার আবু সিনা হাসান মোসান্ন জামী।

এদিকে নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ জয়নাল-উজ্জ্বল প্যানেল থেকে সভাপতি পদে হিসাবরক্ষক আ ন ম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম (উজ্জল), সহ-সভাপতি পদে ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার মো. সালেহ আহমদ, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মঈনুল হক, কার্যনির্বাহী সদস্য পদে পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, প্রিন্সিপাল ইন্সট্রুমেন্ট ইঞ্জিনিয়ার ড. খন্দকার মো. মমিনুল হক, প্রোগ্রামার মো, সৈয়দ আহমদ, মেডিক্যাল অফিসার ডা. মো. হাবিবুল ইসলাম ও প্রশাসনিক কর্মকর্তা নুরজাহান ফাতেমা নির্বাচন করছেন।

অন্যদিকে বিএনপি-জামায়াতপন্থি মোর্শেদ-সায়েম প্যানেল থেকে সভাপতি পদে উপ-পরিচালক (অর্থ ও হিসাব) মোহাম্মদ মোর্শেদ আহমদ, সাধারণ সম্পাদক পদে সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার, সহ-সভাপতি পদে নির্বাহী পরিবহন প্রকৌশলী এমরান আহমেদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক পদে প্রশাসনিক কর্মকর্তা (সমাজকর্ম বিভাগ) মো. ফারুক আহমদ, কোষাধ্যক্ষ পদে সহকারী রেজিস্ট্রার মো. নাজমুল হক, কার্যনির্বাহী সদস্য পদে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী, অতিরিক্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব আলম ফেরদৌসী, উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হক, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মখলেছুর রহমান, সহকারী রেজিস্ট্রার (সিইই বিভাগ) মো. শাহ আলম নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

.মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ জয়নাল-উজ্জ্বল প্যানেলের সভাপতি আ ন ম জয়নাল আবেদীন বলেন, সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে আমরা অ্যাসোসিয়েশনের প্রত্যেকটি সদস্যদের স্বার্থ রক্ষার্থে কাজ করবো। অফিসার, কর্মকর্তাদের অধিকার নিয়ে কথা বলবো। তাদের স্বার্থ, সমস্যা নিয়ে কথা বলার পাশাপাশি নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট করবো। আমাদের উদ্দেশ্য বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জোয়ারের সঙ্গে নিজেদের অংশীদার করে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে আরও এগিয়ে নিয়ে যাওয়া।

বিএনপি-জামায়াতপন্থি মোর্শেদ-সায়েম পরিষদের সভাপতি মোহাম্মদ মোর্শেদ আহমদ বলেন, শিক্ষক, কর্মকর্তাসহ সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে কর্মকর্তাদের দাবি আদায় করা আমাদের অন্যতম দায়িত্ব। আমরা ধর্মঘট, মারামারি, হানাহানিতে বিশ্বাসী নই, আমরা আলোচনায় বিশ্বাসী। আলোচনার মাধ্যমে আমরা যেকোনো সমস্যার সমাধান করতে চাই। গত কমিটিতে সভাপতি থাকাকালীন কর্মকর্তাদের আপগ্রেডেশন দু’বার থেকে তিনবারে রুপান্তর করেছি। একাডেমিকে কর্মকর্তাদের উচ্চতর পদ সৃষ্টি করতে সক্ষম হয়েছি। এছাড়া একাডেমিক ল্যাব কর্মকর্তাদের পারিতোষিক বিষয়াদি সমাধান করতে সচেষ্ট হয়েছি। আমরা বিশ্ববিদ্যালয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে সামনের দিকে এগিয়ে নিতে চাই।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 15:48:39