bangla news

শিক্ষার মান নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী: ডা. দীপু মনি

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৭:৫৮:৩০ পিএম
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ছবি: সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ছবি: সংগৃহীত

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে অন্তর্ভুক্তিমূলক ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার (২১ জানুয়ারি) লন্ডনে এডুকেশন ওয়ার্ল্ড ফোরামে এক বৈঠকে তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) লন্ডনের বাংলাদেশ হাইকমিশন প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, এডুকেশন ওয়ার্ল্ড ফোরামের বৈঠকে ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে সাংবিধানিক প্রতিশ্রুতি ও রাজনৈতিক সদিচ্ছায় বাংলাদেশের অন্তর্ভুক্তিমূলক ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করা সম্ভব হয়েছে।

এছাড়া শিক্ষামন্ত্রী যুক্তরাজ্যের সেক্রেটারি অব স্টেট ফর এডুকেশন গভিন উইলিয়ামসন ও মিনিস্টার অব স্টেট ফর স্কুল স্ট্যান্ডার্ডস নিক গিবের সঙ্গে বৈঠক করেন। এ সময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনও তার সঙ্গে উপস্থিত ছিলেন।

এডুকেশন ওয়ার্ল্ড ফোরাম বিশ্বের শিক্ষামন্ত্রীদের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম। চলতি বছরের ২০ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত লন্ডনে আয়োজিত এই ফোরামের বৈঠকে বিশ্বের ১২৮টি দেশের শিক্ষামন্ত্রী যোগ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৯
টিআর/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   শিক্ষা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 19:58:30