ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

শিক্ষা

শাবিপ্রবিতে যুক্ত হলো ৩ বাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, জানুয়ারী ২২, ২০২০
শাবিপ্রবিতে যুক্ত হলো ৩ বাস

সিলেট: শিক্ষক-শিক্ষার্থীদের পরিবহন সংকট নিরসনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পরিবহন পুলে নতুন করে ৩টি বাস সংযুক্ত করা হয়েছে। এসব বাস শিক্ষকদের যাতায়াতে ব্যবহার করা হবে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এসব বাসের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় উপাচার্য বলেন, পরিবহন সংকট দূর করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

এর ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে নতুন বাস কেনা হয়েছে।

‘প্রতিবছর পরিবহন পুলে আমাদের ৪টি করে নতুন বাস যুক্ত করার পরিকল্পনা আছে। শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতে যতদিন সমস্যা থাকবে ততদিন পর্যন্ত এ ধারা চলতে থাকবে। আমি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর পরিবহন থেকে শুরু করে সব সেক্টরের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আশা করি ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। ’
 
এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম, রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন ও দপ্তর প্রধানরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০ 
এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa