bangla news

গ্রিন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ৩:২২:২৬ পিএম
গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

ঢাকা: বিশেষ ছাড়ে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশে ভর্তি মেলা শুরু হয়েছে। গত ১৬ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে। 

এসময় শিক্ষার্থীরা ভর্তি ফির ৫০ শতাংশ ছাড়ে ফল সেমিস্টারে ভর্তি হতে পারবেন। এছাড়া সিটি ক্যাম্পাসের ভর্তিতে সর্বনিম্ন ১০ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ এবং স্থায়ী ক্যাম্পাসে সর্বনিম্ন ৫০ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ ওয়েভার পাবেন। 

সিএসই (ইভিনিং) ও ইইই (ইভিনিং) প্রোগ্রামে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য রয়েছে অতিরিক্ত ৫ শতাংশ ওয়েভার। ভর্তি হওয়া শিক্ষার্থীদের ওরিয়েন্টেন আগামী ২৭ ও ২৮ জানুয়ারি যথাক্রমে স্থায়ী ও সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

গ্রিন ইউনিভার্সিটিতে ব্যাচেলর ও মাস্টার্স প্রোগামগুলোর মধ্যে রয়েছে- সিএসই (আইইবি অ্যাক্রেডিটেড), ইইই (আইইবি অ্যাক্রেডিটেড), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, বিবিএ, এমবিএ, ইএমবিএ, ল’ (এলএলবি ও এলএলএম), সমাজবিজ্ঞান, ইংলিশ এবং জার্নালিজম ও মিডিয়া কমিউনিকেশন।

বর্তমানে গ্রিন ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামে ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধার সন্তান, ছাত্রী, ভাই-বোন, স্বামী-স্ত্রী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও খেলোয়াড়রা সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ পাচ্ছেন। এসএসসি ও এইচএসসির ফলাফল, করপোরেট ও গ্রুপভিত্তিক ভর্তি হলেও রয়েছে বিশেষ ছাড়। 

অন্যদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল আমেরিকান সিটির স্থায়ী ক্যাম্পাসে ভর্তি হলে রয়েছে সর্বনিম্ন ৫০ শতাংশ থেকে সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত ছাড়।

ভর্তির জন্য শিক্ষার্থীরা গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের সিটি ক্যাম্পাস ২২০/ডি বেগম রোকেয়া সরণি, ঢাকা-১২০৭ এবং পূর্বাচল আমেরিকান সিটি ক্যাম্পাসে যোগাযোগ করতে পারবেন। মোবাইল নম্বর: ০১৭৫৭ ০৭৪৩০১, ০১৭৫৭ ০৭৪৩০২, ০১৭৫৭ ০৭৪৩০৩, ০১৭৫৭ ০৭৪৩০৪, ০১৭১৩ ২৮৯২১৭, ০১৭৬৪ ১৯৩৩৯৬, ওয়েবসাইট: www.green.edu.bd।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
পিআর/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 15:22:26