ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ভাসানি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১১

টাঙ্গাইল: মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১১-১২ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের বিএসসি (ইঞ্জিনিয়ারিং), বিবিএ এবং বিএসসি (অনার্স) কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফল শনিবার প্রকাশ করা হয়েছে।  

বিশ্ববিদ্যালয়ের ১১টি বিভাগের মোট ৫০০টি আসনের বিপরীতে সমপরিমান শিক্ষার্থীকে মেধা তালিকায় রেখে দ্বিগুণ পরিমান শিক্ষার্থীকে অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে।



মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা হবে আগামী ১ ও ২  জানুয়ারি এবং মেধা তালিকা থেকে ভর্তি ৪ ও ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। অপেক্ষামাণ তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা হবে আগামী ৮ ও ৯  জানুয়ারি। অপেক্ষমান তালিকা থেকে ভর্তি ১০ ও ১১ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে মৌখিক পরীক্ষায় অংগ্রহণকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে শূন্য আসনে ভর্তি ১৫ জানুয়ারি করা হবে। বিস্তারিত ফলসহ ভর্তিসংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu.ac.bd তে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।