ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গবিসাস সভাপতি রনি, সম্পাদক রোকন

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
গবিসাস সভাপতি রনি, সম্পাদক রোকন ছবি: বাংলানিউজ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) সপ্তম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।  

এতে জাগোনিউজ২৪.কমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ রনি খাঁ-কে সভাপতি এবং একুশে টিভি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রোকনুজ্জামান মনিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।  

রোববার (১২জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন সংগঠনের সম্মানিত পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারি রেজিস্ট্রার আবু মুহাম্মেদ মুকাম্মেল।

১২ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফায়জুন নাহার সিতু, সাংগঠনিক সম্পাদক অনিক আহমেদ, অর্থ সম্পাদক তানভীর আহম্মেদ, দফতর সম্পাদক রাকিবুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুর রহমান, দাফতরিক চিত্রগ্রাহক মো. রকিবুল ইসলাম অয়ন এবং এস এম নাহিদুজ্জামান টুটুল, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম লিংকন ও সজল সিংহ এবং সাধারণ সদস্য ধীরা ঢালী ।

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি মো. রিফাত মেহেদী এবং সহ-সভাপতি ওমর ফারুক।

এ সময় গবিসাসের প্রধান পৃষ্ঠপোষক গবি রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যাম্পাস জার্নালিস্টস ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান নয়ন।

নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো এ কমিটিকে অভিনন্দন জানায়।

বাংলাদেশ সময়: ০০৩৬, জানুয়ারি ১৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।