bangla news

দাগনভূঞায় শুরু জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তিমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১২ ৯:৪৮:১০ পিএম
ফেনীতে বিজ্ঞান ও প্রযুক্তিমেলার উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ফেনীতে বিজ্ঞান ও প্রযুক্তিমেলার উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

ফেনী: ‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ প্রতিপাদ্যে ফেনীর দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান ও প্রযুক্তিমেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে এ আয়োজনের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধান ও পৃষ্ঠপোষকতায় এ মেলা ও অলিম্পিয়াডের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন জেলা শিক্ষা অফিসার মো. সলিমুল্ল্যাহ, দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম শিকদার, কৃষি অফিসার রাফিউল ইসলাম, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ও আতাতুর্ক সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোবারক হোসেন প্রমুখ।

উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোজাম্মেল হক চৌধুরীর অনুষ্ঠান সঞ্চালনা করেন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এসএইচডি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিজ্ঞান ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-12 21:48:10