ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বশেমুরবিপ্রবির ৬ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
বশেমুরবিপ্রবির ৬ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

গোপালগঞ্জ: গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ৬ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক- ২০১৮ এর জন্য মনোনীত হয়েছেন।

বিশ্ববিদ্যালয় মুঞ্জুরি কমিশনের (ইউজিসি) ওয়েবসাইটে ৬ জানুযারি প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।
 
এ তালিকায় বশেমুরবিপ্রবির ছয় শিক্ষার্থীর নাম প্রকাশ করা হয়েছে।

তারা হলেন, পরিসংখ্যান বিভাগের মামুনুর রশিদ (৩.৯), সিএসই বিভাগের সোয়েব হাওলাদার (৩.৮৭), সমাজবিজ্ঞান বিভাগের নিপা সরকার (৩.৭৮), ফার্মেসি বিভাগের আরমান আলী (৩.৮৪), অ্যাকাউন্টিং বিভাগের আফরোজা খানম (৩.৮৯) ও ইংরেজি বিভাগের দিলারা খাতুন (৩.৪৯)।  
বিজ্ঞপ্তিতে জানা যায়, ২০১৮ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ১৭২ জন শিক্ষার্থী মনোনীত হয়েছেন। ২০১৮ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর প্রকাশিত ফলাফলের ভিত্তিতে পদকের জন্য মনোনীত হন তারা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. শাহজাহান প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, প্রতি বছরই অনুষদ ভিত্তিক প্রথমস্থান অধিকারীকে ইউজিসি কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় এ বিশ্ববিদ্যালয় থেকে ৬ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের মনোনীত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুযারি ১২, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।