ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

ফেনী বিশ্ববিদ্যালয়ের প্রথম নিউজলেটারের মোড়ক উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
ফেনী বিশ্ববিদ্যালয়ের প্রথম নিউজলেটারের মোড়ক উন্মোচন

ফেনী: প্রতিষ্ঠার পর থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত সামগ্রীক তথ্য ও চিত্র নিয়ে প্রথমবারের মতো ফেনী বিশ্ববিদ্যালয়ের নিউজলেটার প্রকাশিত হয়েছে। 

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের হলরুমে বর্ণাঢ্য এক অনুষ্ঠানে ‘জুন-২০১৯’ ইস্যুর এ নিউজলেটারের মোড়ক উন্মোচন করা হয়।  

ইংরেজিতে রচিত ২৪ পৃষ্ঠার নিউজলেটারটিতে তুলে ধরা হয়েছে বিশ্ববিদ্যালয়ের অর্ধ-শতাধিক সংবাদ।

নিউজলেটারে শুভেচ্ছা বার্তা দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী ও উপাচার্য প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ।

প্রধান পৃষ্ঠপোষক ও এডিটরিয়াল অ্যাডভাইজর উপাচার্য প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহর দিকনির্দেশনায় এ নিউজলেটার প্রকাশিত হয়। এছাড়া ট্রেজারার প্রফেসর তায়বুল হক এটির অন্যতম পৃষ্ঠপোষক।  

নিউজলেটারের এডিটর হিসেবে দায়িত্ব পালন করেছেন ব্যবসায় প্রশসান অনুষদের চেয়ারম্যান ও চেয়ারম্যান কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক আবুল কাশেম। এছাড়া অ্যাকাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক কাজী মনিরুল আলম, প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো. সাঈদ হোসেন পারভেজ (শিক্ষা ছুটি) ও ইংরেজি বিভাগের প্রভাষক বুসরা জেসমিন তৃশা নিউজলেটার কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

জনসংযোগ দপ্তর থেকে প্রকাশিত নিউজলেটার কমিটির সদস্য সচিবের দায়িত্বে ছিলেন দপ্তরের কর্মকর্তা মেহেদী হাসান। এখন থেকে ফেনী বিশ্ববিদ্যালয় থেকে নিয়মিত নিউজলেটার প্রকাশিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯ 
এসএইচডি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।