bangla news

ইবি শিক্ষক সমিতির সভাপতি আখতার, সম্পাদক মোস্তাফিজ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ১১:০৬:২৯ পিএম
ছবি: অধ্যাপক ড. কাজী আখতার হোসেন ও অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান

ছবি: অধ্যাপক ড. কাজী আখতার হোসেন ও অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ-২০২০ নির্বাচন শেষ হয়েছে। এতে সভাপতি পদে আওয়ামী প্যানেল থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. কাজী আখতার হোসেন ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে বিএনপি-জামায়াত প্যানেলের আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান ১৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

রোববার (১৫ ডিসেম্বর) ভোট গণনা শেষে রাত নয়টার দিকে প্রধান নির্বাচন কমিশনার কলা অনুষদের ডিন প্রফেসর সরওয়ার মুর্শেদ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে ৩৯৬ ভোটের মধ্যে ভোট পড়ে ৩৪৬টি। এর মধ্যে ২টি ভোট বাতিল হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে আওয়ামী প্যানেল থেকে অধ্যাপক ড. মেহের আলী (১৪৫), বিএনপি-জামায়াতপন্থি প্যানেল থেকে যুগ্ম-সম্পাদক অধ্যাপক ড. মিজানুর রহমান (১২৭) এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. শেলীনা নাসরীন (১২৩) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে আওয়ামী প্যানেল থেকে অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, আব্দুল্লাহ আল মাসুদ (১৩৩), ড. আনিচুর রহমান (১৩১), অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল (১২৮), অধ্যাপক ড. আতিকুর রহমান (১২৪) এবং অধ্যাপক ড. সাইদুর রহমান (১২৩) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বিএনপি-জামায়াতপন্থি প্যানেল থেকে অধ্যাপক ড. এটিএম মিজানুর রহমান (১৩৬), অধ্যাপক ড. রশিদুজ্জামান (১২৪) এবং অধ্যাপক ড. নুরুন নাহার (১২২) ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-15 23:06:29