ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৪ ডিসেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত শুক্রবার (১৩ ডিসেম্বর) বুয়েট ক্যাম্পাসে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে বলে এতে জানানো হয়।

 

কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বুয়েট রসায়ন বিভাগের অধ্যাপক ড. আল-নকীব চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের সদস্য অধ্যাপক ড. আব্দুল জব্বার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান ও শহীদ বুদ্ধিজীবী তনয়া রোকাইয়া হাসিনা নীলি। সভা পরিচালনা করেন রসায়ন বিভাগ সহকারী অধ্যাপক ড. আইয়ুব আলী।  

আলোচনা সভার আগে রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন ফিরোজ অ্যালামনাই সদস্য ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে রসায়ন বিভাগ ও অ্যালামনাই উন্নয়নে উন্মুক্ত আলোচনা করেন। পরবর্তীতে বুয়েট কেমিস্ট্রি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২০২০-২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. রফিক উল্লাহ।  

২০২০-২১ সেশনের কমিটিতে ড. আল নকীব চৌধুরী পুনরায় সভাপতি, সহ-সভাপতি অধ্যাপক ড. শাকিলা রহমান, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক ড. ইলিয়াস, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক ড. আইয়ুব আলী, যুগ্ম সম্পাদক প্রভাষক ড. মো. মাহবুব আলম ও এম.এ.এ শফি উদ্দীন সরকার, সমাজ সম্পাদক এস.এম আকতারুজ্জামান ও নির্বাহী সদস্য হিসেবে অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন ফিরোজ, সহকারী অধ্যাপক ড. শারমিন নিশাত, সহকারী অধ্যাপক  ড. চঞ্চল কুমার রায়, মো. মুশফেক উদ্দীন, এ.কে.এম আতিক উল্লাহ, ড. মো. মমিনুল ইসলাম, ড. মো. আব্দুর রহিম, সামিরা সাইমুমা ও মো. জুকাউল ইসলাম নির্বাচিত হন। সভায় আসন্ন মহান বিজয় দিবস উদযাপন নিয়েও আলোচনা করা হয়।
 
বাংলাদেশ সময়: ০৪২৭ ঘন্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
টিএম/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।