bangla news

রাবি শিক্ষার্থী এ্যানির কিডনি নষ্ট, প্রয়োজন ১২ লাখ টাকা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৮:৪৭:৪২ এএম
ইসরাত জাহান এ্যানি, ছবি: সংগৃহীত

ইসরাত জাহান এ্যানি, ছবি: সংগৃহীত

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ইসরাত জাহান এ্যানি। স্বপ্ন ছিলো একজন খ্যাতিসম্পন্ন চারুশিল্পী হওয়ার। কিন্তু তার দু’টি কিডনি নষ্ট হয়ে যাওয়াই সেই স্বপ্ন আজ মলিন হতে চলেছে। দীর্ঘ ৫ বছর যাবত অসুস্থতার সঙ্গে জীবনযুদ্ধ করছেন তিনি। তার চিকিৎসার জন্য প্রয়োজন ১২ লাখ টাকা।

এ্যানির সহপাঠিরা বাংলানিউজকে জানান, বর্তমানে এ্যানি ঢাকাররাজধানীর শ্যামলী এলাকার বেসরকারি সিকেডি ও ইউরোলজি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাবা অনেক আগেই মারা গেছেন। তবুও এ অস্বাভাবিক পরিস্থিতির মধ্যেও ব্যক্তিগত প্রচেষ্টায় তার এতদূর পথচলা। কিন্তু সেই পথচলা এখন অর্থাভাবে থমকে যেতে বসেছে। তার স্বাভাবিক জীবনে ফিরতে চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ১২ লাখ টাকা।

বিশ্ববিদ্যালয়ের চিত্রকলা, ‘প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক সুশান্ত কুমার অধিকারী বলেন, এরই মধ্যে এ্যানির চিকিৎসায় ২০ লক্ষাধিক টাকা খরচ হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য আরও ১০ থেকে ১২ লাখ টাকার প্রয়োজন। তার পরিবারে এখন সহায় সম্বলহীন। তাকে বাঁচাতে সমাজের সহৃদয়বান মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানাচ্ছি।

ইসরাত জাহান এ্যানির চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা: ডাচ-বাংলা ব্যাংক হিসাব নম্বর-(১৩৫১৫১০৩৪২২০১) সার্বিক যোগাযোগের ফোন নম্বর-০১৭৬১০৯৯৫৯৭ (সুমন আচার্য)।

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 08:47:42