bangla news

ইবি থিয়েটারের নেতৃত্বে অনি-এনাম

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১০ ৭:৩৬:৩৬ পিএম
সভাপতি অনি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক

সভাপতি অনি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নাট্যসংগঠন ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’ পঞ্চদশ কর্মপর্ষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী অনি আতিকুর রহমানকে সভাপতি করা হয়েছে। সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে একই বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এনামুল হককে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে থিয়েটারের উপদেষ্টা ও সদ্য সাবেক সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আগামী এক বছরের জন্য তাদের এ দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা গেছে।

পূর্ণাঙ্গ কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি তারিকুল ইসলাম, আব্দুর রউফ, রুমি নোমান, রায়হান বাদশাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুজ্জামান সাগর, তন্ময় সেন, সাংগঠনিক সম্পাদক নিশাত আনজুম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেজবাহ, হাসিবুল হৃদয়, অর্থ সম্পাদক আব্দুল মমিন নাহিদ, সহ-অর্থ সম্পাদক রেজওয়ান আহম্মেদ, ফারহা শারমিন, প্রচার সম্পাদক মুঈদ হাসান, সহ-প্রচার সম্পাদক ফাহিম ফয়সাল, তাজনিয়া লাবণ্য, দপ্তর সম্পাদক কৌশিক আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জান্নাতুল নাঈমা মুনা।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন রুমন, মোসাদ্দক, সুজন, সাইফ, শিমু, ইমরান, পিয়াস, ইশতিয়াক, লাবণ্য, কুলছুম, আদনান, ইরানী, জয় ও রাকিব।

১৯৯১ সালের ১০ অক্টোবর ইসলামী বিশ্ববিদ্যাল ক্যাম্পাসে বর্তমান সময়ের জনপ্রিয় সিনেমা ও নাট্য পরিচালক শিহাব শাহিনের হাত ধরে প্রতিষ্ঠিত হয় ‘বিশ্ববিদ্যালয় থিয়েটার’।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-10 19:36:36