ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

শিক্ষা

ফল প্রকাশের দাবিতে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে তালা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
ফল প্রকাশের দাবিতে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে তালা

রংপুর: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে বিভাগে তালা দিয়েছেন শিক্ষার্থীরা।

রোববার (৮ ডিসেম্বর) সকাল থেকে একাডেমিক ভবন-২ এর নিচতলায় অবস্থিত ভূগোল বিভাগের ফটকে তালা দিয়ে এ কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষকদের অবরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা।

অভিযোগ করে শিক্ষার্থীরা বলেন, পরীক্ষা শেষ হওয়ার ৩০ কার্যদিবসের মধ্যে ফলাফল প্রকাশের নিয়ম রয়েছে। অথচ পরীক্ষা শেষ হওয়ার ৫ মাস শেষ হলেও রেজাল্ট প্রকাশ হয়নি। ৬ বছর হয়েছে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছি। কিন্তু এখনও অনার্স সম্পন্ন হয়নি।

তারা আরও বলেন, ফলাফল প্রকাশ না হওয়ার কারণে আমরা কোনো ধরনের প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে পারছি না। আমাদের সঙ্গে এ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগে যারা ভর্তি হয়েছিল তাদের মাস্টার্স শেষ হওয়ার পথে, অথচ আমাদের অর্নাস কবে শেষ হবে সেটাই অনিশ্চিত। তাই বাধ্য হয়ে আমরা আন্দোলনে নেমেছি।

এ বিষয়ে জানতে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আতিউর রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa