bangla news

জাবির সালাম-বরকত হলে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৮ ৮:২১:৩৭ এএম
জাবির আবাসিক হলে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু। ছবি: বাংলানিউজ

জাবির আবাসিক হলে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরু। ছবি: বাংলানিউজ

জাবি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষের ক্ষণগণনা শুরুর পাশাপাশি আলোচনা সভা করেছে শহীদ সালাম-বরকত হল শাখা ছাত্রলীগ।

শনিবার (৭ ডিসেম্বর) দিনগত রাত ১২ টা ১ মিনিটে হলটির কমনরুমে মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন করেন প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আজম তালুকদার।

মুজিব বর্ষের ক্ষণগণনার উদ্বোধন শেষে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা শুরু হয়।

আলোচনা সভার উদ্বোধনী বক্তব্যে শাখা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিলাদ্রী শেখর মজুমদার বলেন, মুজিব বর্ষ শুধু বাংলাদেশেই নয় সারাবিশ্বে উদযাপন করা হবে। সেই ধারাবাহিকতায় শহীদ সালাম বরকত হল ছাত্রলীগের এই আয়োজন।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, সারা বাংলাদেশজুড়ে উৎসবের আমেজ শুরু হয়েছে। মুজিব বর্ষের মাধ্যমে বাংলাদেশ একটি উন্নয়নশীল রাষ্ট্রে প্রবেশ করবে।

প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর শতবর্ষ উদযাপনে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানান শহীদ সালাম বরকত হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আজম তালুকদার। তিনি বলেন, প্রত্যেকটা ক্ষেত্রে দেশ আজ এগিয়ে যাচ্ছে। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণে।

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-08 08:21:37