ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাকা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক, মাউশিতে পরিচালক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
ঢাকা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক, মাউশিতে পরিচালক

ঢাকা: মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) পরিচালক অধ্যাপক আব্দুল মান্নানসহ শিক্ষা প্রশাসনের বেশ কয়েকজন কর্মকর্তাকে বদলি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

বাংলার অধ্যাপক মান্নানকে সিলেটের সরকারি এমসি কলেজে বদলি করে বুধবার (০৪ ডিসেম্বর) আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। অধ্যাপক মান্নান মাউশির মাধ্যমিক উইংয়ের দায়িত্বে ছিলেন।

আর চাঁদপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের অধ্যাপক মো. বেলাল হোসাইনকে মাউশির পরিচালক করা হয়েছে।

অন্যদিকে ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা কলেজের রাষ্ট্র বিজ্ঞানের অধ্যাপক এসএম আমিরুল ইসলাম। আর ঢাকা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক (বাংলা বিভাগ) মো. আবুল বাশারকে সিলেট সরকারি মহিলা কলেজে বদলি করা হয়েছে।

মাউশির সহকারী পরিচালক (প্রশাসন) জাকির হোসেনকে সরকারি কবি নজরুল কলেজে সংযুক্ত করা হয়েছে। পরিদর্শন ও নিরীক্ষা পরিদর্শক অধিদপ্তরের সহকারী শিক্ষা পরিদর্শক রুপক রায়কে মাউশির সহকারী পরিচালক (প্রশাসন) করা হয়েছে।

মাধ্যমিক শিক্ষাস্তর বিনিয়োগ কর্মসূচির (সেসিপ) সহকারী পরিচালক লোকমান হোসেনকে মাউশির সহকারী পরিচালক (কলেজ-১) করা হয়েছে। মাউশির সহকারী পরিচালক (কলেজ-১) একেএম মাসুদকে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এমআইএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।