bangla news

পাকুন্দিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৩ ৬:২২:৫০ এএম
কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ: অনিয়ম, অসদাচরণ, বিদ্যালয়ে অনুপস্থিত ও অফিস কক্ষ তালাবদ্ধ থাকার অভিযোগ প্রমাণ হওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায়  আমিনুল হক মাসুদ নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

সোমবার (০২ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আনিসুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানান।

বরখাস্তকৃত আমিনুল হক মাসুদ উপজেলার চরপাকুন্দিয়া পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করতেন।
 
এর আগে, প্রধান শিক্ষক আমিনুল হক মাসুদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক বরাবর একটি প্রতিবেদন পাঠায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা। এর প্রেক্ষিতে ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়।

২৫ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান চরপাকুন্দিয়া পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। সেখানে গিয়ে তিনি কোনো শিক্ষক ও শিক্ষার্থীর উপস্থিত না পেয়ে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দেন। পরে উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আনিসুর রহমান ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে একটি প্রতিবেদন তৈরি করে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে পাঠান। 

বাংলাদেশ সময়: ০৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-03 06:22:50