bangla news

না’গঞ্জে উপবৃত্তি পেলো ৩২১ শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৮ ৪:৫৪:৫৭ পিএম
নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির টাকা তুলে দিচ্ছেন। ছবি: বাংলানিউজ

নাসিকের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির টাকা তুলে দিচ্ছেন। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্ল্যাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইরের দু’টি স্কুলের ৩২১ জন শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তির পাঁচ লাখ ৭৭ হাজার ৮শ টাকা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ শিক্ষার্থীদের হাতে এ অর্থ তুলে দেন।

অনুষ্ঠানে ছাত্রছাত্রীকে ১৮০০ টাকা নগদ শিক্ষাভাতা হিসেবে ৩২১ জনকে পাঁচ লাখ ৭৭ হাজার ৮শ টাকা সোনালী ব্যাংক কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বিতরণ করা হয়। 

এ সময় অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দ্যেশে কাউন্সিলর খোরশেদ বলেন, এ টাকা দিয়ে বাচ্চাদের পুষ্টিকর খাবার কিনে খাওয়াতে ও পড়াশুনার দিকেও খেয়াল রাখতে হবে। যেন তারা ভালো ফলাফল করতে পারে। কারণ শিক্ষাই একমাত্র উপায়, যার মাধ্যমে ভাগ্যের পরিবর্তন ঘটে। যেসব বাচ্চারা নিয়মিত স্কুলে আসবে না তাদের এখন থেকে কোনো ধরনের সহায়তাও করা হবে না।

এতে উপস্থিত ছিলেন রস্ক প্রকল্পের সুপারভাইজর মো. জহিরুল ইসলাম, নারী মৈত্রী সংস্থার সাহেব বিন শরিফ, মো. মিহির, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শওকত খন্দকার, সমাজসেবক রিটন দে প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-28 16:54:57