ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইবির ছাত্র-শিক্ষক কেন্দ্রের দায়িত্ব পেলেন ড. মিজান

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
ইবির ছাত্র-শিক্ষক কেন্দ্রের দায়িত্ব পেলেন ড. মিজান

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালকের দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. মিজানুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের জেষ্ঠ্য অধ্যাপক।

শনিবার (২৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী তাকে আগামী এক বছরের জন্য এ দায়িত্ব দেন।  

রোববার (২৪ নভেম্বর) সকালে তিনি এ পদে যোগদান করেছেন বলে জানা গেছে।

ড. মিজানুর রহমান টিএসসিসির সদ্য সাবেক পরিচালক বাংলা বিভাগের প্রায়ত অধ্যাপক ড. ইয়াছিন আলীর স্থলাভিষিক্ত হয়েছেন।

রোববার (২৪ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৮ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির সদ্য সাবেক পরিচালক অধ্যাপক ড. ইয়াছিন আলী ইন্তেকাল করেন। এরপর থেকে তার পদটি শূন্য ছিল।

এ বিষয়ে টিএসসিসির নতুন পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক অঙ্গনকে আরও বেশি গতিশীল করতে যা যা করণীয় সবাইকে সঙ্গে নিয়ে তা করবো। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক অঙ্গনে বেশি বেশি সম্পৃক্ত করতে চাই।

অধ্যাপক ড. মিজানুর রহমান এর আগে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, দেশরত্ন শেখ হাসিনা হলের প্রাধ্যক্ষ ও বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।