ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ময়মনসিংহে ১৪৪৮ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
ময়মনসিংহে ১৪৪৮ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা

ময়মনসিংহ: ময়মনসিংহে সিটি করপোরেশন এলাকায় অবস্থিত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো থেকে  ২০১৯ সালে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত এক হাজার ৪৪৮ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে নগরীর টাউন হল মাঠে সিটি করপোরেশনের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

প্রতিমন্ত্রী বলেন, তোমরাই আগামী দিনে এ দেশের নেতৃত্ব দেবে। আর সেই গুরুত্বপূর্ণ নেতৃত্বেই এ দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা ও সমৃদ্ধশালী বাংলাদেশে পরিণত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, সরকারি আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক, মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন চক্রবর্তী, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ কে এম আবদুর রফিক, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার ও ময়মনসিংহ জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহছিনা খাতুন।

বক্তব্য শেষে এসএসসির ৮৬২ ও এইচএসসির ৫৮৬ কৃতী শিক্ষার্থীর হাতে সনদ ও মেডেল তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।