bangla news

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারারের যোগদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৭:৩৭:০২ পিএম
ফুলের তোড়া উপহার দিয়ে নতুন ট্রেজারার শুভেচ্ছা জানানো হচ্ছে।

ফুলের তোড়া উপহার দিয়ে নতুন ট্রেজারার শুভেচ্ছা জানানো হচ্ছে।

খুলনা: খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির নতুন ট্রেজারার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রাক্তন প্রিন্সিপাল প্রফেসর সুধীর কুমার পাল যোগদান করছেন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর ট্রেজারারকে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। ফুলের তোড়া উপহার দিয়ে ট্রেজারারকে শ্রদ্ধা ও শুভেচ্ছা জানানো হয়।

বক্তব্যের শুরুতেই ট্রেজারার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করেন।

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ট্রেজারার হিসেবে নিয়োগদানের জন্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়গুলোর চ্যান্সেলর এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

এছাড়া তিনি বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান তালুকদার আব্দুল খালেক ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়রসহ অন্যান্য সদস্যদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নব প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় তিনি ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের সহযোগিতা কামনা করেন।

ট্রেজারারকে বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানিয়ে ও অভিনন্দন জানানোর মাধ্যমে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যারয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক, সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. শহীদুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা, শিক্ষক, প্রক্টর শেখ মারুফুর রহমান, সহকারি প্রক্টর, মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত, সহকারী রেজিস্ট্রার কাজী মো. আহসানউল্লাহ প্রমুখ।

নবাগত ট্রেজারার তার দক্ষতা, সততা, জ্ঞান, বিচক্ষণতা ও বাস্তবমূখী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের আর্থিক শৃংখলা সংরক্ষণ করে অবকাঠামোগত উন্নয়ন ত্বরান্বিত করবেন সভায় উপস্থিত সবাই এ আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা,  নভেম্বর ২১, ২০১৯
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 19:37:02