bangla news

শাবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ১০:২৯:৩৮ এএম
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম ধাপ ভর্তি শেষে শূন্য আসনে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।  

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে এ ভর্তি কার্যক্রম শুরু হয়।

সকাল ৯টায় ‘বি-১’ ইউনিটে ১৩৮৩-১৬০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ১৬০১-১৯০০ পর্যন্ত মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

একই ইউনিটে বুধবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে ১৯০১-২১০০ পর্যন্ত ও বেলা ১১টা থেকে ২১০১-২৪০০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

দুপুর ২টা থেকে ‘বি-২’ ইউনিটে ৩০-৫৬ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

এছাড়া এদিন ‘বি-১’ ও ‘বি-২’ ইউনিটে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৯টায় ‘এ’ ইউনিটে বিজ্ঞান বিভাগে মেধা তালিকায় স্থান পাওয়া ২৯৮-৪১০ পর্যন্ত ও দুপুর ২টায় বাণিজ্য বিভাগ থেকে মেধা তালিকার ৮৩-১১০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

মানবিক বিভাগে মেধা তালিকায় ৩১০-৩২০ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও ভর্তি করানো হবে।

এছাড়া একইদিন দুপুর ২টা থেকে ‘এ’ ইউনিটের অধীনে বিজ্ঞান, বাণিজ্য ও মানবিক বিভাগ থেকে কোটায় উত্তীর্ণ মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে ভর্তি করানো হবে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 10:29:38