ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

শিক্ষা

ভর্তি পরীক্ষা: বশেমুরবিপ্রবি’র ৮ ইউনিটের ফল প্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
ভর্তি পরীক্ষা: বশেমুরবিপ্রবি’র ৮ ইউনিটের ফল প্রকাশ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার এ, বি, সি, ডি, ই, এফ, জি এবং এইচ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে ফলাফল প্রকাশ করা হয়। তবে ৯টি ইউনিটের মধ্যে ‘আই’ ইউনিটের ফলাফল এখনো প্রকাশ করা হয়নি।

 

মেধা তালিকায় শিক্ষার্থীদের ভর্তির তারিখ ১০ থেকে ১১ ডিসেম্বর ২০১৯। ভর্তি ও ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.bsmrstu.edu.bd)- তে জানা যাবে।  

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।  

এ বছর ভর্তি পরীক্ষায় মোট এক লাখ ৩১ হাজার ১১২ জন শিক্ষার্থী আবেদন করেন। নয়টি ইউনিটের অধীনে ৩৪ বিভাগে সর্বমোট দুই হাজার ৭৪৫ জন (কোটাবাদে) শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন। এ বছর ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে প্রায় ৪৮ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa