ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

শিক্ষা

ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে বেরোবি ছাত্রলীগের নানা উদ্যোগ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে বেরোবি ছাত্রলীগের নানা উদ্যোগ

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) রোববার (১০ নভেম্বর) থেকে শুরু হওয়া স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষায় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে বিশেষ সেবা টিমসহ নানা সেবামূলক কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় সাংবাদিক সমিতির সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানান শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া।

তুষার কিবরিয়া বলেন, ভর্তি পরীক্ষার্থীর জন্য আসা দূরপাল্লার বাসে কিংবা অন্য যানবাহনে কোনো প্রকার চাঁদাবাজি যেন না হয় সেদিকে নজর রাখবে ছাত্রলীগ।

প্রশাসনের পাশাপাশি ছাত্রলীগ এসব পরিবহন তদারকি করবে। ছেলেদের দু’টি আবাসিক হলে  বা মেসে পরীক্ষার্থীদের যেন কোনো প্রকার শারীরিক বা মানসিক হেনস্থার শিকার হতে না হয় সেজন্য ছাত্রলীগের পক্ষ থেকে দু’টি তদন্ত টিম কাজ করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সভাপতি পোমেল বড়ুয়া এবং  শহীদ মুখতার এলাহী হলের সভাপতি হাসান আলীর নেতৃত্বে দুই হলে থাকার বিশেষ ব্যবস্থা এবং তিনবেলা স্বল্পমূল্যে খাবারের ব্যবস্থা রাখা হয়েছে।

ভর্তি পরীক্ষায় জালিয়াতির যেকোনো পদক্ষেপ শক্ত হাতে প্রতিরোধের ঘোষণা দেন বেরোবি ছাত্রলীগ সভাপতি।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান  হলের সভাপতি পোমেল বড়ুয়া,  শহীদ মুখতার এলাহী হল শাখা ছাত্রলীগ সভাপতি  হাসান আলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa