bangla news

দুর্যোগকালে প্রতিটি শিক্ষার্থীর নিরাপত্তায় সজাগ আছি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৯:৫৩:৩৫ পিএম
হল পরিদর্শনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। ছবি: বাংলানিউজ

হল পরিদর্শনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ছুটির দিনেও শিক্ষার্থীদের খোঁজখবর নিতে আবাসিক হল পরিদর্শন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নব-নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

শনিবার (৯ নভেম্বর) বিকেলে তিনি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল পরিদর্শনের সময় শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আবাসিক হলের প্রাধ্যক্ষদের দিক-নির্দেশনা দেন।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার সময় উপাচার্য ঘূর্ণিঝড়কালীন যেকোনো সমস্যার ব্যাপারে প্রশাসনকে জানাতে বলেন। সবাইকে সতর্ক থাকার পাশাপাশি নিরাপত্তার কথা বিবেচনায় করে টিউশন বা অন্য কোনো কাজে হলের বাইরে না যাওয়ার জন্য পরামর্শ দেন।

হল পরিদর্শনকালে তিনি বলেন, দায়িত্ববোধের জায়গা থেকেই আমি এ দুর্যোগপূর্ণ মুহূর্তে শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছি।

‘টেলিভিশনে দুর্যোগের খবর পেয়ে শুক্রবারই (০৮ নভেম্বর) আমি প্রতিটি হলের প্রাধ্যক্ষদের সঙ্গে কথা বলেছি। তাদের সবরকম পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশনা দেওয়া আছে। অভিভাবকদের জানাতে চাই, এ সংকটপূর্ণ মুহূর্তে আমার প্রতিটি শিক্ষার্থীর জন্য আমি সজাগ আছি।’

হল পরিদর্শনকালে উপাচার্য (ভিসি) ছাদেকুল আরেফিনের সঙ্গে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের প্রাধ্যক্ষ ইব্রাহিম মোল্লা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ রাহাত হোসেন ফয়সাল, সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ, সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 21:53:35