ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তির তারিখ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তির তারিখ ঘোষণা

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ৪টি ইউনিটে উত্তীর্ণদের ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমানের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

‘এ’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে।

‘এ’ ইউনিটের মেধা তালিকা থেকে মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে। এছাড়া রোববার (০১ ডিসেম্বর) আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ভর্তি দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিন অফিস, জীববিজ্ঞান স্কুলে ভর্তি করা হবে।

‘বি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘বি’ ইউনিটের মেধা তালিকা থেকে বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি করা হবে।

‘সি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের বৃহস্পতিবারের (১৪ নভেম্বর) মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পছন্দক্রম পূরণ করতে হবে। ‘সি’ ইউনিটের মেধা তালিকা থেকে মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ডিন অফিস, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে ভর্তি করা হবে। এছাড়া বুধবার (২৭ নভেম্বর) আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে নিবন্ধন সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং দুপুর ১২টা থেকে ভর্তি করা হবে।

‘ডি’ ইউনিটে উত্তীর্ণ পরীক্ষার্থীদের সোমবার (০২ ডিসেম্বর) মেধা তালিকা থেকে ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআরএম/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।