bangla news

বেরোবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ২:২৬:৪৯ পিএম
মহাসড়ক অবরোধ করে বিক্ষোভে শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ

মহাসড়ক অবরোধ করে বিক্ষোভে শিক্ষার্থীরা, ছবি: বাংলানিউজ

রংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আবাসিক হলে ভর্তিচ্ছুকদের থাকার ব্যবস্থাসহ তিন দফা দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

বুধবার (৬ নভেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন তারা।

শিক্ষার্থীদের দাবিগুলো হলো- ভর্তি পরীক্ষা চলাকালীন ভর্তিচ্ছুকদের হলে থাকার অনুমতি দেওয়া, বিগত সময়ে ভর্তি জালিয়াতির সঙ্গে জড়িত শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের ভর্তি পরীক্ষার সময় ক্যাম্পাসে প্রবেশে নিষেধাজ্ঞা ও এ আন্দোলনের সঙ্গে জড়িতদের হয়রানি বন্ধ করা।
 
এর আগে সাধারণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মিডিয়া চত্বরে মানববন্ধন সমাবেশ করে প্রশাসনিক ভবন ঘেরাও করে। পরে বিক্ষোভ মিছিল নিয়ে বের হয়ে মহাসড়ক অবরোধ করেন তারা। 

আগামী ১০ থেকে ১৪ নভেম্বর অনুষ্ঠেয় ভর্তি পরীক্ষার বিশ্ববিদ্যালয়ে আবাসিক শিক্ষার্থীরা অবস্থান করতে পারলেও কোনো অতিথি বা ভর্তিচ্ছুক প্রবেশ করতে পারবেন না বলে বিশ্ববিদ্যালয় প্রশাসন নিষেধাজ্ঞা জারি করে। তারই প্রতিবাদে এ কর্মসূচি পালন করছে সাধারণ শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-06 14:26:49