ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
খুবির ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডে এ ফল প্রকাশ করা হয়। ভর্তি পরীক্ষার ফলাফল ও ভর্তি সংক্রান্ত বিষয় শিগগিরই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.ku.ac.bd/ এ প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গত ২ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত এই ইউনিটের অধীন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান জানান, আগামী ২৬ নভেম্বর মেধা তালিকা থেকে ভর্তি শুরু হবে। তবে উত্তীর্ণ পরীক্ষার্থীদের আগামী ১৪ নভেম্বরের মধ্যে অনলাইনে ডিসিপ্লিনের পচ্ছন্দক্রম পূরণ করতে হবে। এছাড়া আসন শূন্য থাকা সাপেক্ষে আগামী ১ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষমান তালিকা থেকে ভর্তি করা হবে।

‘এ’ ইউনিটের বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের অধীন মোট ১৫টি ডিসিপ্লিন রয়েছে। এ দুটি স্কুলেই সর্বাধিক সংখ্যক ভর্তি পরীক্ষার্থী ছিল।

এর আগে সোমবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় খুবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad