ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বাসভবনে অবরুদ্ধ জাবি উপাচার্য

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
বাসভবনে অবরুদ্ধ জাবি উপাচার্য

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): অধিকতর উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের অপসারণের দাবিতে তার বাসভবনের সামনে অবস্থান নিয়েছেন আন্দোলনকারীরা

সোমবার (০৪ নভেম্বর) সন্ধ্যা ৭টায় বাসভবনের সামনে অবস্থান নেন তারা। এতে কার্যত অবরুদ্ধ হয়ে পড়েছেন উপাচার্য প্রফেসর ফারজানা ইসলাম।

 

এর আগে 'দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর' ব্যানারে ‘উপাচার্য অপসারণ মঞ্চ’ থেকে বিক্ষোভ মিছিল বের করেন আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীরা।

মিছিল শেষে উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নিয়ে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি মাহাথির মুহাম্মদ বলেন, উপাচার্যের অপসারণ না হওয়া পর্যন্ত আমরা আমাদের অবস্থান থেকে বিন্দুমাত্র সরে দাঁড়াবো না।  

‘উপাচার্যকে তার বাসভবন থেকে বের হতে হলে আমাদের মাড়িয়ে বের হতে হবে। আর প্রফেসর ফারজানা ইসলাম তার বাসভবন থেকে বের হলে তিনি আর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য থাকবেন না,’ যোগ করেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।