ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

চুয়েট সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১১

চবি: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করে চুয়েট সাংবাদিক সমিতি(চুয়েটজেএ)।



শুক্রবার সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে দিনব্যাপী কর্মসূচি শুরু হয়। শোভাযাত্রার উদ্বোবন করেন চুয়েট’র উপাচার্য প্রফেসর ড. শ্যামল কান্তি বিশ্বাস। এতে শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

এরপর সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের পূর্ব গ্যালারিতে সাংবাদিক সমিতির জন্মদিন উপলক্ষে কেক কাটেন উপাচার্য। এছাড়াও ‘প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতা’ শীর্ষক এক আলোচনা সভারও আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য ড. শ্যামল কান্তি বিশ্বাস এবং বিশেষ অতিথি ছিলেন যন্ত্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুল ওয়াজেদ ও ড. সজল চন্দ্র বণিক এবং শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মীর মো. সাক্বী কাওসার প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অন্যতম আর্কষণ ছিল বিকেলে সমিতির সাবেক ও বর্তমান সদস্যদের অংশগ্রহণে পুনর্মিলনী অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: 0১০৬ ঘন্টা, ডিসেম্বর ১৭,২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।