ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

কুবি সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
কুবি সমাবর্তনের রেজিস্ট্রেশন শুরু সমাবর্তন লোগো

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ১ম সমাবর্তন রেজিস্ট্রেশন প্রক্রিয়ার উদ্বোধন করা হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলায় সমাবর্তন অফিস কক্ষে রেজিস্ট্রেশনের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।  

এ সময় উপস্থিত ছিলেন- সমাবর্তন আয়োজন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ড. এ কে এম রায়হান উদ্দিন এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবু তাহের।

বিশ্ববিদ্যালয় থেকে ২০০৬-০৭ শিক্ষাবর্ষ থেকে ২০১৩-১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান) ডিগ্রিপ্রাপ্ত এবং ২০১০-১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত সব ছাত্র-ছাত্রীকে এ সমাবর্তন অনুষ্ঠানে সনদ দেওয়া হবে। সংশ্লিষ্ট ডিগ্রিপ্রাপ্ত সব ছাত্র-ছাত্রীকে নির্ধারিত ওয়েবসাইটে (www.cou-convocation.com) প্রয়োজনীয় তথ্যাদি প্রদানপূর্বক অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে।  
রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য উপরোক্ত ওয়েবসাইটে পাওয়া যাবে। যেকোনো জরুরি প্রয়োজনে ০১৭৬৩০৬১৬২৬ এ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি ২০২০ তারিখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা,  অক্টোবর ২৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।