ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুবির নতুন ছাত্র পরামর্শক ড. মনিরুজ্জামান

কুবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
কুবির নতুন ছাত্র পরামর্শক ড. মনিরুজ্জামান

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ছাত্র পরামর্শ ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে। বাংলা বিভাগের অধ্যাপক এবং কলা ও মানবিক অনুষদের ডিন ড. জিএম মনিরুজ্জামানকে নিয়োগ দেওয়া হয়েছে এ পদে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়য়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত একটি অফিস আদেশসূত্রে এ তথ্য জানা গেছে।

আদেশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের আইন-২০০৬ এর তফসিলের ধারা ১৪ (১, ২, ৩) অনুযায়ী যোগ দেওয়ার তারিখ থেকে পরবর্তী দু’বছর মেয়াদে পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) পদে নির্দেশক্রমে ড. জিএম মনিরুজ্জামানকে নিয়োগ দেওয়া হলো।

এদিকে অপর আরও একটি আদেশে, কুবির গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক ও তিন হলের আবাসিক শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে।  

চার প্রশাসনিক পদে নিয়োগপ্রাপ্তরা হলেন- বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মাদ মিজানুর রহমান।

শহীদ ধীরেন্দনাথ দত্ত হলে আবাসিক শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ হোসেন; কাজী নজরুল ইসলাম হলে আবাসিক শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন ফার্মেসি বিভাগের প্রভাষক জয় চন্দ্র রাজবংশী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে আবাসিক শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক মোহাম্মদ মশিউর রহমান।

আদেশ সূত্র অনুযায়ী গবেষণা সম্প্রসারণ দপ্তরের পরিচালক এক বছর এ পদে দায়িত্ব পালন করবেন। আবাসিক শিক্ষকের পদে নিয়োগপ্রাপ্তরা দায়িত্ব পালন করবেন আগামী দু’বছর।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।