bangla news

বরিশালে পরীক্ষা ঘিরে ২২ দিন কোচিং বন্ধের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৭:৫৩:৩৫ পিএম
বরিশালে ২৫ অক্টোবর থেকে ২২দিন কোচিং বন্ধের নির্দেশ

বরিশালে ২৫ অক্টোবর থেকে ২২দিন কোচিং বন্ধের নির্দেশ

বরিশাল: আগামী ২ নভেম্বর থেকে সারাদেশে একযোগে শুরু হতে যাচ্ছে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি), জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি), সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষা। এসব পরীক্ষা ঘিরে বেশ কিছুদিনের জন্য বরিশাল জেলার সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানকে এ ব্যাপারে অবহিত করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জেএসসি, জেডিসি, এসএসসি ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির পরীক্ষা কেন্দ্র করে আগামী ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত মোট ২২ দিন জেলার সব কোচিং সেন্টার বন্ধ রাখতে হবে। 

নিরাপত্তার স্বার্থে পরীক্ষাকালীন কোচিং সেন্টার বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। এ ২২ দিনের মধ্যে কোনো কোচিং সেন্টারের কার্যক্রম চলছে, এমন প্রমাণ পাওয়া গেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ বছর বরিশাল জেলার ৬৩টি কেন্দ্রে জেএসসি, ১৮টি কেন্দ্রে জেডিসি, এসএসসি ও দাখিল (ভোকেশনাল) নবম শ্রেণির সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএস/কেএসডি/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 19:53:35